তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

দুর্গাপুরে ফাঁসিতে ঝুলে কলেজ শিক্ষার্থীর আত্নহত্যা

দুর্গাপুরে ফাঁসিতে ঝুলে কলেজ শিক্ষার্থীর আত্নহত্যা
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
নেত্রকোনা জেলার দুর্গাপুর  উপজেলার  পৌরসভার ৫নং ওয়ার্ড পুর্ব বাগিচাপাড়া এলাকায় নাঈম খাঁন(২০) নামের এক কলেজ পড়ুয়া গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। রোববার দুপুর ১২টার দিকে তার নিজ ঘরে এ ঘটনা ঘটায়।

সরেজমিনে গিয়ে জানা গেছে, নাঈম এর মা তাঁদের গ্রামের বাড়ী কৃষ্ণেরচড় চলে যাওয়ায় সে বাড়ীতে একা থাকতো। ঐ দিন সকালে ঘুম থেকে উঠে ঘরের বাহিরে যায় নাঈম খাঁন। পরে আবার ঘরে ফিরে দরজা বন্ধ করে দুপুর ১২টার দিকে নিজ ঘরের সিলিং ফ্যানের হুকের সাথে গলায় প্লাস্টিকের সুতলী পেঁচিয়ে আত্মহত্যা করে। সে ঐ এলাকার মৃত আব্দুর রশীদের ছেলে এবং সুসঙ্গ সরকারী মহাবিদ্যালয়ের স্নাতক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী বলে পারিবারিক সূত্র থেকে জানাযায়।

এ ব্যাপারে ওসি মিজানুর রহমান বলেন, খবর পেয়ে পুলিশ লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। তবে কি কারনে সে আত্মহত্যার পথ বেছে নিলো তা এখনো জানাযায়নি।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই