তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

ভালুকায় নিখোঁজের ৯দিন পরও সন্ধান মেলেনি আসুদুলের

ভালুকায় নিখোঁজের ৯দিন পরও সন্ধান মেলেনি আসুদুলের
[ভালুকা ডট কম : ১৯ জুলাই]
১০জুলাই দুপুরে স্ত্রী কে গফরগাঁও উপজেলার মুখী স্কুলের বাজারে যাওয়ার কথা বলে বের হয় আসাদুল ,বিকালে বাসায় ফেরার কথা থকলেও আজ ৯ দিন তার কোন সন্ধান পাচ্ছেনা পরিবার।

জানাযায়,গত ৯দিন ধরে নিখোঁজ রয়েছেন ভালুকা উপজেলা যুব মহিলালীগের প্রচার সম্পাদক নাজমা আক্তারের স্বামী উপজেলার মামারিশপুর গ্রামের মৃত: মাহা আলম শেখের ছেলে পৌরসভার ফায়ার সার্ভিস এলাকার মো. আসাদুল ইসলাম (৪৮) ।এ বিষয়ে গত ১০জুলাই ভালুকা মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং: ৪৫৬) করেন স্ত্রী উপজেলা যুব মহিলালীগের প্রচার সম্পাদক নাজমা আক্তার ।

সাধারণ ডায়েরিতে আওয়ামীলীগ নেত্রী নাজমা আক্তার উল্লেখ করেন, তার স্বামী সে একজন টাইলস্ কন্ট্রাক্টর। প্রতিদিনের মতো গত ১০জুলাই দুপুরে গফরগাঁও উপজেলার মুখী স্কুলের বাজারে তাঁর সাইটে যাওয়ার জন্য বের হন। বিকালে বাসায় ফেরার কথা থাকলেও তিনি না আসায় তাঁর ব্যবহৃত ০১৭১১৫১১৬০৮ নাম্বারে ফোন দিলে বন্ধ পাওয়া যায়। এরপর থেকে তার সঙ্গে আর কোনো যোগাযোগ করা সম্ভব হয়নি। পরবর্তীতে আত্মীয়-স্বজনরা মিলে সম্ভাব্য সব স্থানে আসাদুল ইসলামকে খোঁজ করেন।

ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মাইন উদ্দিন জানান, সাধারণ ডায়েরি করা হয়েছে। তদন্তকারী কর্মকর্তা গুরুত্বসহকারে বিষয়টি নিয়ে কাজ করছে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

ভালুকা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই