তারিখ : ০১ নভেম্বর ২০২০, রবিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

মদনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার

মদনে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
[ভালুকা ডট কম : ১৮ জুলাই]
নেত্রকোনার মদনে পান্না দেবনাথ (২০) নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার  করেছে মদন থানার পুলিশ। শনিবার সন্ধ্যায় মদন পৌরসভার জাহাঙ্গীরপুর বৈশ্য পাড়া রঞ্জিতের ভাড়া  বাসায় এ ঘটনা ঘটে। পান্না দেবনাথ ময়মনসিংহের তারাকান্দা উপজেলার মালিডাংগা গ্রামের পলাশ দেবনাথের স্ত্রী ও নেত্রকোনার কলমাকান্দা উপজেলার গোপাল দেবনাথের মেয়ে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, গত বছরের আশ্বিন মাসের ২ তারিখ তারাকান্দার মালিডাংগা গ্রামের প্রকাশ দেবনাথের ছেলের সাথে কলমাকান্দা গ্রামের গোপাল দেবনাথের মেয়ে পান্না দেবনাথের বিয়ে হয়। গোপাল দেবনাথ জাহাঙ্গীপুর কেন্দ্রীয় বাজারে পান ব্যবসা  করায় মদন পৌরসভার রঞ্জিতের বাসায় ভাড়া থাকেন। পান্নার স্বামী পলাশ দেবনাথের মাথায় সমস্যা থাকার কারণে অধিকাংশ সময় বাবার কাছেই থাকতেন। প্রায় ১ মাস যাবৎ সে বাবার কাছেই অবস্থান করছিল।

শনিবার সকালে শ্বাশুরী ও চাচী শ্বাশুরী পান্নাকে স্বামীর বাড়িতে নিয়ে যাওয়ার জন্য মদনে আসে। সন্ধ্যার দিকে পান্নাকে বাসায় রেখে তার মা, শ্বাশুরী  ও চাচী শ্বাশুরীতে নিয়ে মদন বাজারে আত্মীয়র বাসায় বেড়াতে যায়। খালি বাসায় কিছুক্ষণ ধরে পান্নার রুমের দরজা বন্ধ থাকায় বাসার মালিকের মেয়ে দিতি গিয়ে দরজা খুলে জানালার গ্রিলের সাথে ওড়না পেছানো ঝুলন্ত মরদেহ দেখতে পায়। পরে মদন থানায় খবর দিলে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে। তাৎক্ষণিক মৃত্যুর রহস্য জানা যায়নি।

অতিরিক্ত পুলিশ সুপার (খালিয়াজুরি সার্কেল) জামাল উদ্দিন বলেন, পান্না দেবনাথ নামের এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে মদন থানার পুলিশ। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশ ময়না তদন্তের জন্য নেত্রকোনার মর্গে প্রেরণ করা হবে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

জীবন যাত্রা বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই