তারিখ : ২৪ অক্টোবর ২০২০, শনিবার

সংবাদ শিরোনাম

ভালুকার করোনা আপডেট

২৯ জুন ২০২০, সোমবার
আক্রান্ত
২৪ ঘন্টা মোট
৫ জন ২২৯ জন
সুস্থ
২৪ ঘন্টা মোট
০ জন ৮২ জন
মৃত্যু
২৪ ঘন্টা মোট
০ জন ৩ জন

বিস্তারিত বিষয়

রাণীনগরে বসন্তবরণ উপলক্ষ্যে সাংস্কৃতিক অনুষ্ঠান

রাণীনগরে বসন্তবরণ উপলক্ষ্যে বাসন্তী মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান
[ভালুকা ডট কম : ১৭ ফেব্রুয়ারী]
কোকিলের কুহু কুহু ডাক আর গাছে গাছে রক্ত পলাশ ও আমের মুকুলের আগমনে প্রকৃতিতে বসন্তের শুভেচ্ছা জানাচ্ছে ঋতুরাজ বসন্ত। নওগাঁর রাণীনগরে ঋতুরাজ বসন্তকে বরণ করে নিতে রাণীনগর (অনার্স) মহিলা কলেজ প্রাঙ্গনে আনন্দ উৎসবে বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শনিবার সকাল থেকেই গানের সুরে সুরে, নৃত্যের তাল আর বাদ্যের ঝংকারে মুখরিত হয় কলেজ প্রাঙ্গন। বসন্তকে বরণ করে নিতে সকাল থেকেই শত শত শিক্ষার্থী কলেজ মাঠে জড়ো হয়। নিজেদের বসন্তের সাজে সাজাতে শিক্ষার্থীরা চুলের খোপায়-গলায় ও মাথায় পড়ে বিভিন্ন ফুলের তৈরি মালা। পড়নে ছিলো হলুদ রংঙের শাড়ী ও পোষাক। বসন্ত বরণ সাংস্কৃতিক উৎসবে ছিলো বসন্ত কথন, প্রতী বন্ধনী, রবীন্দ্র সংগীত, পরিবেশিত হয়েছে গান, আবৃত্তি, কবিতা, বসন্তের গান ও নৃত্য।

অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ চন্দন কুমার মোহন্তের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নওগাঁ-৬ (আত্রাই-রাণীনগর) আসনের সংসদ সদস্য, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক ও শিল্পী মো: ইসরাফিল আলম।

এছাড়াও উপস্থিত ছিলেন নির্বাহী কর্মকর্তা আল মামুন, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আব্দুল জলিল, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুর রউফ দুলু, সাধারন সম্পাদক মফিজ উদ্দিন, কলেজ ব্যবস্থাপনা কমিটির সদস্য ও প্রবীণ শিক্ষক গিয়াস উদ্দিন খাঁন, স্থানীয় ইউপি চেয়ারম্যান আসাদুজ্জামান পিন্টু প্রমুখ।

বসন্ত বরণ মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সংগীত পরিবেশন করেন সংসদ সদস্য ও শিল্পী ইসরাফিল আলম। এছাড়াও কলেজের শিক্ষার্থীরা বসন্তের গান, নৃত্য পরিবেশনসহ কবিতা আবৃত্তি করে।#




সতর্কীকরণ

সতর্কীকরণ : কলাম বিভাগটি ব্যাক্তির স্বাধীন মত প্রকাশের জন্য,আমরা বিশ্বাস করি ব্যাক্তির কথা বলার পূর্ণ স্বাধীনতায় তাই কলাম বিভাগের লিখা সমূহ এবং যে কোন প্রকারের মন্তব্যর জন্য ভালুকা ডট কম কর্তৃপক্ষ দায়ী নয় । প্রত্যেক ব্যাক্তি তার নিজ দ্বায়ীত্বে তার মন্তব্য বা লিখা প্রকাশের জন্য কর্তৃপক্ষ কে দিচ্ছেন ।

কমেন্ট

বিনোদন বিভাগের অন্যান্য সংবাদ

সর্বশেষ সংবাদ

অনলাইন জরিপ

  • ভালুকা ডট কম এর নতুন কাজ আপনার কাছে ভাল লাগছে ?
    ভোট দিয়েছেন ১২৮৩ জন
    হ্যাঁ
    না
    মন্তব্য নেই